5 ওজন হ্রাস মোটিভেশনাল টিপস(Video Inside)

Please Scroll Down To Watch Video

আপনি যদি কিছুটা ওজন হ্রাস করার সন্ধানে থাকেন তবে অনুপ্রেরণা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি। প্রেরণা ব্যতীত আপনার ওজন হারাতে আপনার লক্ষ্য অর্জনে খুব কঠিন সময় কাটাতে হবে। যাইহোক, অনুপ্রাণিত থাকা কোনও সহজ জিনিস নয়, এমনকি আজকাল সকলেই “ম্যাজিক পিল” বা অনুরূপ কিছু ব্যবহার করে এখনই ওজন হ্রাস করতে চায়।

যথাযথ প্রেরণা ব্যতীত, যে কেউ শেষ পর্যন্ত তাদের লক্ষ্যগুলি অর্জনে ব্যর্থ হবে, কারণ তারা আগে যা নির্ধারণ করেছে তা অর্জন করতে তাদের যা লাগে তা তা পাবে না। এমনকি আমার ক্ষেত্রেও এটি ঘটেছে এবং আমি নিজেকে খুব শৃঙ্খলাবদ্ধ মানুষ হিসাবে বিবেচনা করি।

প্রায়শই সন্দেহ সন্দেহ বজায় থাকবে এবং আপনার কিছুটা অনুপ্রেরণার প্রয়োজন হবে। এজন্য আমি আপনাকে ওজন হ্রাস প্রেরণার জন্য 5 টি বিনামূল্যে টিপস দেব, যাতে পরের বার আপনার ওজন হ্রাস করতে কিছু সমস্যা হয় তবে আপনি কী করবেন তা জানতে পারবেন।

5 ওজন হ্রাস প্রেরণার টিপস

টিপ নং 1: কেউ আপনার সম্পর্কে যা বলে সে সম্পর্কে যত্ন নেবেন না। আপনার বন্ধুরা এবং পরিবার যদি মনে করে যে আপনি এটি করতে পারবেন না তবে আপনি তা যাইহোক করুন। সাধারণত আপনি যখন বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, লোকেরা প্রথমে প্রতিরোধ করার ঝোঁক থাকে। এর কারণ মানুষ পরিবর্তনকে মোটেই পছন্দ করে না। এটা যে মত. মধ্যমতা প্রায় কোণার কাছাকাছি। এটিকে যেকোন মূল্যে এড়িয়ে চলুন। মনে রাখবেন: আপনি মাঝারি নন, এবং আপনি সেট আপ করা কিছু অর্জন করতে পারেন। ওজন হ্রাস আপনার উপর নির্ভর করে এবং আপনি যদি এটি না করেন তবে কেউ তার পাত্তা দেবে না। আপনার মাথায় অভ্যন্তরীণ হওয়া পর্যন্ত পুনরাবৃত্তি করুন।

টিপ নং 2: চলচ্চিত্রগুলি দেখুন এবং এমন সংগীত শুনুন যা আপনাকে প্ররোচিত করে। যদি “পাম্পিং আয়রন” সিনেমাটি আপনাকে কিছু ওজন করতে অনুপ্রাণিত করে, তবে প্রতি সপ্তাহে বা তাই এটি দেখুন। যদি “রকি” আপনাকে অনুপ্রাণিত করে, তবে আমি আগে যা বলেছিলাম তেমন করুন। এটি আপনাকে প্রেরণা দেয় এমন কোনও মুভিতে প্রয়োগ করা যেতে পারে।

এছাড়াও, আপনি যদি প্রতিবার ব্যায়াম করতে যান তবে নিজের সংগীত শুনতে যদি আপনার পছন্দ হয় তবে আপনার আইপডটিতে (বা আপনি যে কোনও ডিভাইসই ব্যবহার করেন) কিছু প্রেরণাদায়ক সংগীত রাখুন। কিছু লোক টেকনো শোনার অনুশীলন পছন্দ করেন, আবার কেউ কেউ রক এন ‘রোল শুনতে পছন্দ করেন। কী ধরণের সংগীত আপনাকে একটি ভাল মেজাজে ফেলেছে তা দেখুন এবং প্রতিবার অনুশীলনের সময় প্রতিটি সময় এটি ব্যবহার করুন যাতে আপনি প্রায়শই অনুশীলন করতে চান।

টিপ নং 3: অংশীদার পান। আপনি যদি কিছু ওজন হারাতে চান তবে কাউকে নিজের লক্ষ্য ভাগ করে নেওয়ার জন্য পান। হতে পারে বন্ধু, বা কোনও আত্মীয়। ব্যায়াম করার সময় আপনি মজা পাবেন!

টিপ নং 4: উদ্ভাবন! প্রায়শই নতুন জিনিস চেষ্টা করুন। একটি নতুন জিম যান, কিছু পরিপূরক কিনতে, কিছু বই কিনুন, বা কেবল নতুন পোশাক কিনুন। আপনি এটি করতে কিছু মজা পাবেন, এবং এটি আপনাকে অনেক অনুপ্রাণিত করবে।

টিপ নং 5: ছবিগুলির আগে এবং পরে তোলার সাথে নিজেকে তুলনা করুন। এটি করা খুব গুরুত্বপূর্ণ বিষয়। আপনি যদি হাল ছেড়ে দেওয়ার মতো বোধ করেন তবে আপনার পুরানো ছবিগুলি দেখার ফলে আপনি আপনার লক্ষ্যটি চালিয়ে যেতে চাইবেন।

Leave a comment