কীভাবে দ্রুত ওজন অর্জন করবেন(Video Inside)

Please Scroll Down To Watch Video

আমি আপনাকে নিবন্ধে ওজন দ্রুত কীভাবে বাড়িয়ে তুলতে হবে তা ঠিক দেখাবো। নীচে আমি দ্রুত ওজন বাড়াতে 7 স্বাস্থ্যকর টিপসগুলি রূপরেখা দিয়েছি।

এখন দ্রুত ওজন বাড়ানোর জন্য কোনও ভাল গাইড না থাকলে এটি কিছুটা সময় নেবে। (যদিও আমি নিশ্চিত যে আপনি এটি ইতিমধ্যে জানতেন)) আপনার যদি ভাল গাইড না থাকে তবে আপনি এই নিবন্ধের নীচে লিঙ্কটি দেখতে পারেন।

যাইহোক যথেষ্ট গীবরিং, ওজন বাড়ানোর জন্য 7 টিপস পেতে দেওয়া যাক!

1) একটি ভাল ডায়েট পান – অনেক, অনেক লোক ঠিক খায় না। সোজাসাপ্তা. ভর ও পেশী গড়তে প্রচুর প্রোটিনের সাথে স্বাস্থ্যকর ডায়েট পান।

2) সেই পেশীগুলিকে স্ট্রেস করুন – পেশীগুলি “ভারী চাপ” এর মধ্যে না রাখলে বাড়বে না। এর মাধ্যমে আমার বোঝা যাচ্ছে যে আপনি কাজ করার সময় আপনার পেশীগুলির জন্য কিছু অস্বাভাবিক ভারী ওজন তুলছেন। (এর ফলে আপনার পেশী বৃদ্ধি পাবে এবং আপনি ভর / ওজন বাড়িয়ে তুলবেন)

৩) বেশি খাওয়া – ভাল ডায়েট করা ছাড়াও আপনার আরও বেশি খাওয়া উচিত। যদি আপনি এটি না করেন, আপনার শরীর দ্রুত আপনার নিয়মিত ডায়েট জ্বালিয়ে দেবে (এবং আপনি কোনও ভরসা পাবেন না)) আপনি যে পরিমাণ পরিমাণ গ্রহণ করেন তা উন্নত করুন।

4) তীব্র workouts – দীর্ঘ, আঁকা workouts আপনি ওজন বাড়াতে সাহায্য করবে না। এগুলি কেবল আপনার পেশীগুলিকে আরও স্বন পেতে সহায়তা করবে (এবং কম ওজনে অভ্যস্ত)) পরিবর্তে, সংক্ষিপ্ত এবং তীব্র workouts কৌশলটি করবে। আপনি আপনার পেশীগুলিকে আরও বেশি চাপের মধ্যে পড়বেন, যা শেষ পর্যন্ত তাদের ভর বাড়িয়ে তুলবে এবং তাদের বৃদ্ধি করবে।

5) আপনার ওজনের খোঁজ রাখুন – আপনার লাভ হওয়া প্রতিটি পাউন্ডটি আপনার জানা উচিত। এটি করার একমাত্র উপায় হ’ল আপনার ওজনের পরিমাণের ট্র্যাক রাখা (প্রায়শই সাপ্তাহিক)। এটি করা আপনাকে বুঝতে দেয় যে আপনার জন্য কী কাজ করে এবং কোনটি নয় এবং ভবিষ্যতে আপনার অগ্রগতি অনুমান করতে সহায়তা করবে।

6) ফ্যাট থেকে দূরে থাকুন – আমরা আগে যা বলেছিলাম তা মনে রাখবেন। আপনার আরও বেশি খাওয়া দরকার, এবং প্রোটিন থাকতে হবে। আমরা চর্বি খেতে বলিনি। ফ্যাট খারাপ, আপনি যদি অবিচ্ছিন্নভাবে এটি গ্রহণ করেন তবে আপনি কেবল ফ্যাট অর্জন করতে পারবেন। ফ্যাট আপনাকে ওজন বাড়াতে সহায়তা করবে, তবে ভাল ওজন নয়। আপনি এখনও একটি স্বাস্থ্যকর খাবার খাচ্ছেন তা নিশ্চিত করুন।

7) একটি নিদ্রা ঘুম ওজন যুক্ত করে – আপনি এই সমস্ত পদক্ষেপ একসাথে রাখলে ঘুম আপনাকে ওজন বাড়িয়ে তুলতে সহায়তা করে। আপনি যখন অসুস্থ থাকবেন তখন আপনার ঘুম ভাল হয়। আপনার যখন প্রয়োজনীয় পুষ্টি থাকে, তখন আপনার ঘুমের ওজনও বৃদ্ধি পায়। প্রতি রাতে 8 ঘন্টা একটি শক্ত রাত।

Leave a comment