বিউটি ফিটনেস (Video Inside)

Please Scroll Down To Watch Video

সৌন্দর্য ফিটনেস আপনি কতটা স্বাস্থ্যবান তার দ্বারা নির্ধারিত হয়। এটি কিছু সময়ের জন্য সন্তোষজনক হতে পারে তবে সৌন্দর্য বজায় রাখতে বেশ কয়েকটি কারণ বিবেচনা করা উচিত। স্বাস্থ্যকর সৌন্দর্যের ফিটনেস নিশ্চিত করার জন্য প্রাকৃতিক প্রসাধনীগুলির সমাধান এটি।

শারীরিক সুস্থতা এবং মানসিক ভারসাম্য বজায় রাখার প্রয়োজনীয়তাটি আমাদের কৃত্রিম লাইফ স্টাইল থেকে উদ্ভূত। বিউটি ফিটনেস রুটিন হিসাবে যোগব্যক্তি যে কারও জীবনধারাতে ফিট করতে পারে। সৌন্দর্য সত্যই অভ্যন্তরীণ থেকে শুরু হয় এবং আপনার সৌন্দর্যের ফিটনেস খাদ্য পুষ্টির সাথে অনেক কিছুই করার আছে।

সৌন্দর্যের ফিটনেস খাবারের পণ্য কেনার সাথে ব্যয় ব্যতীত, তারা তাদের বৃদ্ধ বয়স বিরোধী পুষ্টি বা ভিটামিন সামগ্রীর জন্যই হোক না কেন, আপনি অতিরিক্তগুলি যেমন অ্যাডিটিভস, প্রিজারভেটিভস, কালার-বর্ধকগুলির জন্য প্রদান করছেন তাও ভেবে দেখুন, যা আপনি ভাল না করে করতে পারেন । একটি পুষ্টিকর সমৃদ্ধ, স্বাস্থ্য এবং সৌন্দর্যের ফিটনেসযুক্ত খাবারের ডায়েট শুরু করা, আপনি বর্তমানে যেভাবে খাচ্ছেন তাতে মাত্র কয়েকটি মৌলিক তবে স্বাস্থ্যকর পরিবর্তন প্রয়োজন। স্বাস্থ্য এবং সৌন্দর্যের ফিটনেসটি সত্যই ভিতরে থেকেই শুরু হয়।

সৌন্দর্য

যদি আমাদের ত্বকটি দেখতে ভাল লাগে তবে আমরা ভাল বোধ করি, তাই বিস্ময়কর কিছু নয় যে আমরা সৌন্দর্য ব্যবস্থাতে এতটা সময়, প্রচেষ্টা এবং অর্থ ব্যয় করি। সৌন্দর্যের বিষয়ে দুর্দান্ত কাজটি হ’ল প্রাকৃতিকভাবে আপনি যতই তাকান না কেন আপনি নিজের উন্নতি করতে পারেন। আপনার সৌন্দর্য এবং ফিটনেস অবহেলা করবেন না কারণ আপনি মনে করেন যে আপনি এটি সামর্থ্য করতে পারবেন না।

বর্ণালীটির অন্য প্রান্তটিও এড়িয়ে চলুন, সৌন্দর্য রক্ষণাবেক্ষণের জন্য ব্যয় করার জন্য এবং ব্যয়বহুল জিম সদস্যতার জন্য অর্থ ব্যয় করার জন্য ব্যয় করুন। আপনার সৌন্দর্য চিকিত্সার জন্য সেলুন বা স্পা এ যাওয়া ব্যয়বহুল এবং সময় সাপেক্ষ হতে পারে। যার অর্থ আপনার সৌন্দর্য এবং ফিটনেস শাসন আপনার সুবিধার্থে এবং যুক্তিসঙ্গত বাজেটের মধ্যে সম্পন্ন হয়েছে।

ফিটনেস

একটি সুন্দর চিত্র এবং সামগ্রিক ফিটনেসের সন্ধানে, যোগব্যায়াম সর্বাধিক চাওয়া কৌশলগুলির মধ্যে একটি যা বর্ধিত ফিটনেস এবং নমনীয়তার স্তর নিয়ে আসে। ফিটনেসের এই সামগ্রিক দৃষ্টিভঙ্গি একজন ব্যক্তির আধ্যাত্মিক এবং মানসিক সুস্থাকেও সম্বোধন করে। যোগব্যায়াম সহ সুস্থতার নীতিগুলি শ্বাস, ভঙ্গিমা এবং ধ্যান নিয়ন্ত্রণ করে।

যোগব্যায়ামের সাথে সৌন্দর্যের ফিটনেস একটি বাস্তবতা, যেহেতু যোগাসনের নিয়মিত অনুশীলন কোনও মহিলাকে চটপটে এবং স্লিম থাকতে সাহায্য করে। শারীরিক ফিটনেসের চেয়ে যদি আপনার আরও ভাল হয় তবে এটি আপনার যৌন ফিটনেসকেও উন্নত করবে এবং আপনি যদি যৌনতার চেয়ে আরও ভাল হন তবে শরীরের ফিটনেসও উন্নত হবে। আপনি নিজের শরীরের সুস্থতার উন্নতি করতে এবং আপনার শরীরের অঙ্গগুলি থেকে ফ্যাট হ্রাস করার চেয়ে আপনি কোনও ধরণের ব্যথা অনুভব করবেন না এবং এত সহজে ক্লান্ত হবেন না।

</figure

Leave a comment