রেস টু বিউটিফুল হওয়ার (Video Inside)

Please Scroll Down To Watch Video

সৌন্দর্য; এটি কি একটি শব্দ, একটি অর্থ বা কেবল একটি অভিব্যক্তি? নাকি এর থেকেও গভীর কিছু; এটি কি একটি চাপ, একটি অবিরাম নাগ এবং জীবনযাত্রার উপায়? ঠিক আছে, তাই সৌন্দর্য শব্দটির অর্থ কী? কেমব্রিজ অভিধান এটিকে আনন্দদায়ক হওয়ার গুণমান হিসাবে চিহ্নিত করেছে, বিশেষত দেখার জন্য বা এমন কাউকে বা এমন কিছু যা প্রচুর আনন্দ দেয়, তাই এর অর্থ কী এই সৌন্দর্য আমাদের সকলকে আনন্দ দেয়।


না। আজকাল আমরা হাতের সেই সামান্য চিমটিটা অনুভব না করে কোনও সুন্দর ব্যক্তির দিকে তাকাতে পারি না। এটা ঠিক, সবুজ চোখের দানব। অনেক ক্ষেত্রে, একজন সুন্দর মানুষকে দেখলে আনন্দ আনন্দিত হতে পারে, তবে অন্যদের মধ্যে এটি হিংসা ও বেদনা অনুভূতির দিকে পরিচালিত করে, এটি একটি অনুস্মারক যে আমরা নিজেরাই চোখে পছন্দ করি না।

তবে কেন আমরা তাদের সুন্দর মুখ, ব্যক্তিত্ব এবং চারপাশের ব্যক্তিত্বের সাথে ?র্ষা করার প্রয়োজন বোধ করি? আমাদের সবার কি নিজের মধ্যে সুন্দর বোধ করা উচিত নয়? সত্যটি হল, একবার আমরা আমাদের জীবনে একরকম চাপ বা চাপ অনুভব করি, তখন আমরা সৌন্দর্যের প্রতিযোগিতায় পিছিয়ে পড়ি। ১৯ বছর বয়সী কেরি সবে কলেজ শুরু করেছেন।


তিনি বলেন, “আমি কেবল মেয়েদের সাথে রাত কাটানোর জন্য প্রস্তুত থাকতে পছন্দ করতাম, এমনকি আমরা কেবল খাবার খেতে গেলেও আমি আমার স্নান করতাম এবং আমার বয়সের যে কোনও মেয়ের মতো প্রস্তুত থাকতাম, এবং কোনও কারণে এটি ছিল তাই মজা.আমি নিজেকে নিয়ে অনেক ভাল লাগব, কিন্তু কলেজ শুরু করার পর থেকে এখন আর সময় নেই।


আমি আমার সমস্ত পুরানো বন্ধুকে দেখতে পাচ্ছি, এখনও তাদের রাতের বাইরে যতটা চমত্কার লাগছে, এবং সত্যি কথা বলতে সে আমাকে কুৎসিত করে তোলে! “কেরি তার পড়াশোনায় সমস্ত সময় রাখেন যে তার আর রাত কাটেনি, তবে কেন তাকে সুন্দর বোধ করা বন্ধ করতে হবে? এমন কিছু বিষয় থাকতে হবে যা একটি ব্যস্ত মেয়ে তার সময়সূচীতে ফিট করতে পারে তাকে চমত্কার বোধ করার জন্য।

কেরি বলেছেন তার বন্ধুদের সকলের চাকরি আছে তবে তাদের এখনও সুন্দর বোধ করতে হবে, তবে সে কেন নয়? এর অর্থ কি এই যে কোনও মেয়েকে সেক্সি বোধ করার জন্য নিজেকে তৈরি করতে হবে? না। অন্যান্য বিকল্প আছে। 21 বছর বয়সী হাইডি রিসেপশনিস্ট হিসাবে পুরো সময়ের কাজ করে। তিনি সপ্তাহে 5 দিন দীর্ঘ সময় ধরে কাজ করেন, তার বেশিরভাগ সময় প্রেমিকের সাথে কাটান এবং এখনও সুন্দর বোধ করার সময় পান

“আমি জানি যে আমি কঠোর পরিশ্রম করি এবং আমার জন্য আমার আগের তুলনায় কম সময় থাকে, তবে আমি এটিকে আমাকে একবারে সেক্সি বোধ করা থেকে বিরত হতে দিচ্ছি না bed বিছানায় যাওয়ার আগে আমি ময়েশ্চারাইজার লাগাতে চাই, আমার নরম ত্বক আমাকে সুন্দর বোধ করে তোলে I আমি খুব সকালে আমার চুলে কিছুটা পারফিউম স্প্রে করতে পছন্দ করি যাতে আমি সুন্দর গন্ধ পাই I আমি সাধারণত খুব মেক-আপ পরা করি না তবে আমার ঠোঁট-চকচকে হাসি আমাকে সুন্দর দেখায় ”

ছোট জিনিসগুলিতে সুন্দর বোধ করার রহস্যও তাই। সম্ভবত সমস্ত কেরিকে তার সুন্দরী বোধ করতে প্রতিদিন কয়েক মিনিট সময় নিতে হবে এবং তার কলেজ কাজের জন্য তার এখনও সময় থাকতে পারে। “নিজেকে চিকিত্সা করার জন্য প্রতিদিন কয়েক মিনিট সময় নিলে আমাকে কাজের চাপ এবং সাধারণ জীবনের চাপগুলি ভুলে যেতে বাধ্য করে তোলে। সেক্সি অনুভব করা আমার নিজের কাজগুলিতে বিশ্বাস রাখতে সাহায্য করতে পারে”, হেইডি বলেছিলেন।

Leave a comment